ঢাকা   শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১, ১৪ রবিউস সানি ১৪৪৬

নিরাপত্তাহীনতায় থানায় জিডি করলেন ব্যারিস্টার সুমন

নিরাপত্তাহীনতায় থানায় জিডি করলেন ব্যারিস্টার সুমন

নিরাপত্তাহীনতায় থানায় জিডি ব্যারিস্টার সুমনের

হত্যার হুমকির পর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আলোচিত এমপি ব্যারিস্টার সুমন। নিরাপত্তাহীনতায় ভুগছেন জানিয়ে শনিবার রাতে রাজধানীর শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

আওয়ামীলীগের প্রতিমন্ত্রীকে বিপুল ভোটের ব্যবধানে হারিয়ে হবিগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে এমপি হিসাবে নির্বাচিত হন ব্যারিস্টার সুমন। এমপি নির্বাচিত হওয়ার আগে থেকেই আলোচনায় ছিলেন ব্যারিস্টার সুমন কিন্তু এমপি নির্বাচিত হওয়ার পর থেকে বিভিন্ন বিষয় নিয়ে সংসদে কথার ঝড় তুলে আসছেন সুমন যা নিয়ে বিভিন্ন সময়ে আলোচনা সমালোচনা হয়ে আসছে বিভিন্ন মহলে। 

জিডি করার পর এক সংবাদ সম্মেলন করেন এই সংসদ সদস্য, তিনি বলেন, গত বৃহস্পতিবার রাত আটটার দিকে তাঁর নির্বাচনী এলাকার চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাকে কল করে দেখা করতে বলেন। ওসি জানান, তাঁকে (সায়েদুল হক) হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী চক্র তৎপর হয়ে উঠেছে।

তাদের মধ্যে একজন বারবার সুমনের সাথে কথা বলার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন, পরবর্তীতে ওসি সাহবের মাধ্যমে সেই অজ্ঞাতনামা ব্যাক্তির সাথে কথা বলেন, উক্ত ব্যক্তি জানায় সে নিজেও কিলিং মিশনের একজন কিন্তু যখন জেনেছেন ব্যাক্তি সায়েদুল হক তখন তিনি আর এই মিশনে থাকতে রাজি হয়নি এবং তাঁকে (সায়েদুল হক) আগামি কিছুদিন ঘরে থাকার পরামর্শ দেন।